বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সাথে চুক্তিবদ্ধ হলো স্পাইস টিভি


বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সাথে চুক্তিবদ্ধ হলো স্পাইস টিভি

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবা নিতে স্পাইস টেলিভিশন লিমিটেডের সাথে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড-বিএসসিএল এর বাণিজ্যিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। স্পাইস টিভি ৩৭তম টেলিভিশন চ্যানেল হিসেবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সম্প্রচার সেবায় যুক্ত হলো।

২৮ জুলাই, বুধবার বিএসসিএল-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিএসসিএলের পক্ষ থেকে চুক্তি সই করেন বিএসসিএলের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত দায়িত্ব), মো. শফিকুল ইসলাম এবং স্পাইস টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরে দুটি প্রযুক্তিনির্ভর প্রতিষ্ঠান বিএসসিএল ও স্পাইস টিভি তাদের কর্মক্ষেত্রে সহযোগিতার হাতকে প্রসারিত করার লক্ষ্য নিয়ে অত্যন্ত সময়োপযোগী বাণিজ্যিক চুক্তি সই করেছে। বর্তমান করোনালীন পরিস্থিতিতেও সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ও বিশেষ ব্যবস্থায় নিরবচ্ছিন্নভাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর সকল সেবা অব্যাহত রেখেছে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড।

এ সময় দেশের সর্বকনিষ্ঠ টেলিভিশন চ্যানেল হিসেবে স্পাইস টিভির সফলতা কামনা করেন উপস্থিত অতিথিবৃন্দ। 

বিএসসিএলের চেয়ারম্যান ড. শাহ্জাহান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বিএসসিএলের পরিচালক ব্যারিষ্টার রেজা-ই-রাকিব। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি গ্রুপের পরিচালক (করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স) বিশ্বজিৎ সাহা, স্পাইস টেলিভিশনের এডিটোরিয়াল চিফ তুষার আব্দুল্লাহ, হেড অব ব্রডকাস্ট মো. তানজিলুর রহমান এবং বিএসসিএলের সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন বিভাগ) বখতিয়ার আহমেদ ও ব্যবস্থাপক (ব্রডকাস্ট, মিডিয়া ও প্রমোশন), (বিক্রয় ও বিপণন বিভাগ) শফিউল আজম।