৬ বছরে নিউজ টোয়েন্টিফোর


৬ বছরে নিউজ টোয়েন্টিফোর

অনাড়ম্বরভাবে পালিত হচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। পাঁচ বছরের যাত্রা শেষে ছয় বছরে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের এই প্রতিষ্ঠান।

২০১৬ সালের ২৬শে মার্চ পরিক্ষামূলক সম্প্রচার শুরু করে নিউজ টোয়েন্টিফোর। পরবর্তীতে ২৮শে জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চ্যানেলটি।

নিরপেক্ষ না হয়ে জনগণের পক্ষে থেকে কাজ করার ঘোষণা দিয়ে পাঁচ বছর অতিক্রম করেছে তারা। সংবাদকে দু:সংবাদের ঘেরাটপ থেকে বের করে, সুসংবাদে সম্ভাবনার বাংলাদেশের কথা বলার প্রত্যয় নিয়েও এগিয়ে যাচ্ছে নিউজ টোয়েন্টিফোর।

চ্যানেলটির প্রধান নির্বাহী নঈম নিজাম বলেন, নিউজ টোয়েন্টিফোরের সকল সংবাদকর্মী চেষ্টা করে যাচ্ছে দেশ বিদেশের সকল খবর দর্শকদের সামনে তুলে ধরতে। আগামীতেও নিউজ টোয়েন্টিফোর এই চেষ্টা অব্যাহত রাখবে। এছাড়া সফলভাবে ৫ বছর অতিক্রম করায় বসুন্ধরা গ্রুপের আহমেদ আকবর সোহবানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন তিনি।

একই সাথে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। দর্শক-শ্রোতা, কেবল অপারেটর এবং বিজ্ঞাপনদাতাদের প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নঈম নিজাম।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকে বিভিন্ন গণমাধ্যম ও সংগঠনের পক্ষ থেকে নিউজ টোয়েন্টিফোরকে শুভেচ্ছা জানানো হয়। অনেকে ফুলের তোড়া নিয়ে হাজির হন নিউজ টোয়েন্টিফোরের কার্যালয়ে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানানো হয়।

প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশ লাইভ, সংবাদ, টিম আন্ডারকাভার ইত্যাদি অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের মধ্যে জায়গা করে নেয় তারা। এই অতি মহামারিসহ সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে এগিয়ে যাবে নিউজ টোয়েন্টিফোর এমনই প্রত্যাশা করছেন প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা।