১৯ বছরে এনটিভি


১৯ বছরে এনটিভি

উনিশ বছরে পদার্পণ করলো জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি।

‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানে ২০০৩ সালের ৩রা জুলাই যাত্রা শুরু করে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেলটি।

শনিবার ৩রা জুলাই এনটিভির দেড় যুগ পূর্তি ও ১৯ বছরে পদার্পণ উপলক্ষে দর্শক, কেবল অপারেটর, বিজ্ঞাপনদাতা ও সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন এনটিভির প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী।

এনটিভির ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বাণীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, ‘টেলিভিশন চ্যানেল এনটিভি ১৮তম বছর পূর্ণ করতে যাচ্ছে জেনে আমি আনন্দিত। এ উপলক্ষে আমি এনটিভির পরিচালনা পর্ষদ, সাংবাদিক, কলাকুশলীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাই।’

বাণীতে শেখ হাসিনা আরও বলেন, ‘১৯৯৬-২০০১ মেয়াদে আমরাই দেশে প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চালুর অনুমোদন দিই। আমাদের সরকার রূপকল্প-২০২১ এবং রূপকল্প-২০৪১ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ লক্ষ্য অর্জনে গণমাধ্যম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।’

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এনটিভি দুই দিনের বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে। গতকাল শুক্রবার সম্প্রচারিত হয় প্রথম দিনের আয়োজন। আজ শনিবার সম্প্রচারিত হচ্ছে দ্বিতীয় দিনের আয়োজন।