নাগরিক টিভিতে শুরু হচ্ছে নতুন ধারবাহিক


নাগরিক টিভিতে  শুরু হচ্ছে  নতুন ধারবাহিক

নতুন চমক নিয়ে আসছে নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগ। একই সাথে শুরু হচ্ছে নতুন দুটি ধারাবাহিক। জুন মাসের শুরু থেকেই দুটি আকর্ষণীয় ধারাবাহিক দেখা যাবে চ্যানেলটিতে।

জুন মাসের ১ তারিখ থেকে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘কর্পোরেট ভালোবাসা’। মঙ্গল থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন রাত ১০টায় প্রচার হবে এই ধারাবাহিক। সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনা ধারাবাহিকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, মানসী প্রকৃতি, আশিক চৌধুরী সহ আরও অনেকেই।

ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় নির্মিত ধারাবাহিক ‘গুগল ভিলেজ’ দেখা যাবে ৫ জুন থেকে। প্রতি শনি থেকে সোমবার রাত ১০ টায় প্রচারির হবে নাটকটি। এতে অভিনয় করেছেন আ খ ম হাসান, অপর্ণা ঘোষ, সাজু খাদেম, ফারুক আহমেদ, মনিরা মিঠু, সানজিদা ইসলা, টুটুল চৌধুরীসহ আরো অনেকে।

‘গুগল ভিলেজ’ নাটকে দেখা যাবে, এই গ্রামের মানুষের জ্ঞানের পরিধি অন্য গ্রাম, পাড়া, মহল্লার চেয়ে বেশি। ফলে সেই গ্রামের নাম হয়েছে গুগল ভিলেজ। গুগল ভিলেজ নামকরণ হলেও বাস্তবিক অর্থে তেমন কোনো সত্যতা পাওয়া যায় না। বরং সেই গ্রামের মানুষ যেকোনো বিষয়কে তিল থেকে তাল বানাতে পছন্দ করে। সবসময়ই কে কার চেয়ে বেশি অবস্থান, ক্রেডিট নিয়ে থাকতে পারে তার প্রতিচ্ছবি গুগল ভিলেজ নাটকে দেখতে দেখা যায়।

‘কর্পোরেট ভালোবাসা’ নাটকে দেখা যাবে, গল্পের চরিত্র আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যা-ও পছন্দ হয় আসাদের কিন্তু পাত্র হিসেবে আসাদকে পছন্দ হয় না গল্পের আরেক চরিত্র মনিকার। ঘটনাচক্রে দুজনের একই অফিসে চাকরি হয়। দুজন দুজনকে দেখতে পারে না পুরনো ঘটনার সূত্র ধরে। একপর্যায়ে দুজনের ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু দুজনের বিয়ে যে অন্যত্র ঠিক হয়ে আছে!