এনটিভি অনলাইনে শুরু হচ্ছে নতুন ওয়েব সিরিজ


এনটিভি অনলাইনে শুরু হচ্ছে নতুন ওয়েব সিরিজ

বিনোদনপ্রেমীদের-চাহিদা পূরণে বিশ্বব্যাপী জয়জয়কার ওয়েব সিরিজের। সময়ের সঙ্গে তাল মিলিয়ে দেশের অন্যতম সেরা ওয়েব পোর্টাল এনটিভি অনলাইনের উদ্যোগে শুরু হচ্ছে ওয়েব সিরিজ নির্মাণ। 

গেল সোমবার রাজধানীর কারওয়ানবাজারে এনটিভির প্রধান কার্যালয়ে কেক কেটে প্রাথমিকভাবে চারটি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা করা হয়। এই চারটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন নির্মাতা ও এনটিভি অনলাইনের ক্রিয়েটিভ কনটেন্ট, ডিজিটাল হাবীব শাকিল, নির্মাতা আবু হায়াত মাহমুদ, গৌতম কৈরী ও ইমেল হক।

জানানো হয়, রুচিশীল গল্প, আধুনিক নির্মাণশৈলী আর দেশীয় ও বৈশ্বিক ঐতিহ্যের মেলবন্ধনে নির্মিত হবে হবে চমকপ্রদ সব কনটেন্ট। প্রাথমিকভাবে শুরু হচ্ছে চারটি ওয়েব সিরিজের প্রথম সিজনের নির্মাণকাজ। প্রতিটি সিজন হবে ২৬ পর্বের। পর্যায়ক্রমে এই সিরিজগুলোর সঙ্গে যুক্ত হবে নতুন সিজন। এনটিভির ডিজিটাল প্ল্যাটফর্মের দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই কনটেন্টগুলো নির্মাণ করা হচ্ছে।

হাবীব শাকিলের পরিচালায় ‘সৎ মা’র প্রথম সিজনে অভিনয় করবেন জাকিয়া বারী মম, আবদুন নূর সজলসহ অন্যরা। আবু হায়াত মাহমুদ নির্মাণ করছেন ‘ম্যাচ উইনার’, যেখানে অভিনয় করবেন ইয়াশ রোহান ও নিশাত প্রিয়ম। গৌতম কৈরী নির্মাণ করছেন ‘ফ্রেন্ডবুক’। তবে কাস্ট অ্যান্ড ক্রুর ব্যাপারে চমক রাখতে চান এই নির্মাতা। ইমেল হক নির্মাণ করছেন ‘ঝাল ফ্রাই’। এতে অভিনয় করবেন মোশাররফ করিমসহ অনেকে।

এই ওয়েব সিরিজগুলোর ক্রিয়েটিভ কনটেন্টের দায়িত্ব থাকা হাবীব শাকিল বলেন, ‘চার ওয়েব সিরিজ ছাড়াও নন-ফিকশন নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের। অনলাইনের দর্শকের কথা মাথায় রেখে আমরা এই সিরিজগুলো নির্মাণ করছি। আশা করি, দর্শককে ভালো কিছু কনটেন্ট উপহার দিতে পারব।’

এ প্রসঙ্গে এনটিভি অনলাইনের প্রধান ফকরউদ্দীন জুয়েল বলেন, ‘করোনা মহামারি শুরুর পর বিশ্বব্যাপী ডিজিটাল প্ল্যাটফর্মের দর্শক কয়েক গুণ বেড়েছে। জনপ্রিয়তা পেয়েছে বিনোদনভিত্তিক বিভিন্ন স্ট্রিমিং অ্যাপ। দর্শকের বিপুল চাহিদা বিবেচনায় ডিজিটাল কনটেন্ট নির্মাণের এই উদ্যোগ আমাদের। পাশাপাশি শিগগিরই এনটিভি অনলাইনে যুক্ত হচ্ছে নতুন স্ট্রিমিং অ্যাপ। সেজন্য আমরা সময়োপযোগী বেশ কিছু কনটেন্ট নিয়ে কাজ করছি। আশা করি, বরাবরের মতো এবারও দর্শক আমাদের রুচিশীল কনটেন্ট উপভোগ করবেন।’