ক্যাটরিনা, ভিকির বিয়ের খবর গুজব


ক্যাটরিনা, ভিকির বিয়ের খবর গুজব

ছবি : সংগৃহীত

 

জনপ্রিয় বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন! এমন খবরে উত্তাল ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যম।

তারা নাকি বাগদান পর্ব সেরে ফেলেছেন। আংটি বদলের পর চলতি বছরের ডিসেম্বরে দুজনে মালা বদল করবেন ও বিয়ের পিঁড়িতে বসবেন তারা। আর সেই বিয়ের আয়োজন হবে ভারতের রাজস্থানের উদয়পুরে, যেখানে বিয়ের আয়োজন হয়েছিল বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা ও নিক জোনাসের।

ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়েছিল সে খবর।

কিন্তু জানা গেছে, গোটা গুঞ্জনটাই গুজব। একেবারেই মিথ্যে খবর। ভিকি-ক্যাটরিনার এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, বিয়ে তো দূরের কথা বাগদানের বিষয়টিই সত্য নয়। তাদের প্রেমের বিষয়টি কেবল গুঞ্জন মাত্র।

একই কথা বলছে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ।

সংবাদমাধ্যমটি বলছে, প্রেম-বিয়ে নয়, কাজের দিকেই মনোযোগ এ দুজনের।  ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে সালমান খানের আগামী ছবি টাইগার থ্রি–এর শুটিংয়ে তুরস্কে উড়াল দিয়েছেন।  এর আগে ছিলেন রাশিয়ায়।  আর ভিকি কৌশল ব্যস্ত সরদার উধাম ও শ্যাম বাহাদুরের বায়োপিক নিয়ে।  এছাড়া আদিত্য ধরের ‘ইমমরটাল অশ্বত্থামা’ নিয়েও ব্যস্ত তিনি।

সবমিলিয়ে প্রেম, বাগদান, বিয়ে সবই মিথ্যে।

এমন গুঞ্জন নিয়ে গত আগস্টেই মুখ খুলেছিলেন ভিকির বাবা শ্যাম কৌশল।  এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে যা যা বলা হচ্ছে, সবটাই মিথ্যা। তারা কখনোই একে অপরের সঙ্গে কোনো রকম বন্ধনে আবদ্ধ হয়নি।  এ ধরণের ভুয়া খবর ছড়ানো এবার বন্ধ হোক’।