আমাকে ফাঁসানো হয়েছে, মিডিয়া তাকিয়ে দেখছে : পরীমণি


আমাকে ফাঁসানো হয়েছে, মিডিয়া তাকিয়ে দেখছে :  পরীমণি

ছবি- সংগৃহীত

 

মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে দাবি করে সাংবাদিকদের আসল ঘটনা খুঁজে বের করার অনুরোধ জানিয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ১০ আগস্ট, মঙ্গলবার আদালত থেকে বের হওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে এ মন্তব্য করেন তিনি।

মাদক নিয়ন্ত্রণ মামলায় চার দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয় পরীমণিকে। এসময় তার আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। উভয় পক্ষের শুনানি শেষে পরীমণির  দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন হাকিম দেবব্রত বিশ্বাস।

এসময় কান্নায় ভেঙে পড়েন আলোচিত এই নায়িকা।আদালত কক্ষ থেকে বের হওয়ার সময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, 'আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে, আপনারা মিডিয়া কী করছেন? সব তাকিয়ে তাকিয়ে দেখছেন'।

এদিকে পরীমণির নানা সাংবাদিকদের কাছে  পরীমণি পরিস্থিতির শিকার বলে দাবি করেছেন। তিনি বলেন, নিজের জন্য জীবনে পরীমণি কিছু করে নাই। সব কিছু মানুষকে দান করে এখন সে পরিস্থিতির শিকার হয়েছে। নিজে একটা ফ্ল্যাট করে নাই। প্রত্যেক বছর এফডিসিতে কোরবানি বাড়ায় দেয় গরীবদের জন্য। সব কিছু মানুষকে বিলিয়ে দেয়। এখন আল্লাহ পাক যদি ওরে মাপ করে আরকি।

৪ আগস্ট, বুধবার বনানীতে চিত্রনায়িকা পরীমণির বাসায় প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরদিন বৃহস্পতিবার তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।