টাইগারদের ভিডিও আপলোড, রোষানলে দুই অস্ট্রেলিয়ান সাংবাদিক


টাইগারদের ভিডিও আপলোড, রোষানলে দুই অস্ট্রেলিয়ান সাংবাদিক

 

বাংলাদেশ ক্রিকেট দলের বিজয় উদযাপনের ভিডিও আপলোড করে রোষানলে পড়েছেন দুই অস্ট্রেলিয়ান সাংবাদিক। ভিডিওটি আপলোড দেয়া নিয়ে আপত্তি জানিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ ও ম্যানেজার।

ক্রিকেট ডটকম ডট এইউ’র প্রতিনিধি হিসেবে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া সিরিজ কাভার করতে বাংলাদেশে এসেছিলেন তারা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন খেলায় সিরিজ নিশ্চিত হবার পর ড্রেসিংরুমে বিজয় উদযাপন করেন টাইগাররা। উদযাপনের এই ভিডিও ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে আপলোড করেন সে দুই সাংবাদিক।

খোঁজ নিয়ে জানা যায়, এ ইস্যুতে কোচ জাস্টিন ল্যাঙ্গার ও ম্যানেজার গ্যাভিন ডোভির সাথে ওই দুই সংবাদকর্মীর বাকবিতণ্ডা হয়েছে। টিম হোটেলে অনেকের সামনে এই বাকবিতণ্ডা ঘটায় অস্ট্রেলিয়ার ক্রিকেটাররাও বিব্রত হন বলে জানা যায়।

তবে এ বিষয়ে অস্ট্রেলিয়ার সিডনি মর্নিং হেরাল্ডকে অস্ট্রেলিয়ার ম্যানেজার বলেন, দলের পরিবেশ যথেষ্ট ভালো ছিল। এটিকে অন্যভাবে ব্যাখ্যা করার কোনো সুযোগ নেই। পুরো বিষয়টিই ছিল এক ধরণের খোলামেলা আলোচনা। এমন আলোচনা দলের মধ্যে, খেলোয়াড়, কর্মকর্তা বা অন্যান্য কর্মীর মধ্যে হতেই পারে।

তিনি আরও বলেন, হ্যাঁ, বিষয়টিতে আমাদের মতে পার্থক্য ছিল এবং এ মতপার্থক্যের বিষয়টি আমরা মেনে নিয়েছি। তবে এটি এমন একটা আলোচনা ছিল, যেটি লোকচক্ষুর আড়ালেই হওয়া উচিত ছিল।