চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিকের স্ত্রীকে হুমকি


চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিকের স্ত্রীকে হুমকি

 

অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করায় চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিকের স্ত্রীকে ফোনে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী সাংবাদিক ফয়ছাল আলম।

সাংবাদিক ফয়ছাল আলম বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের অপরাধ ও অনুসন্ধান বিভাগের প্রধান হিসেবে কাজ করেন।

খোঁজ নিয়ে জানা যায়, ‘সড়কের কুতুব’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন ৩০ জুলাই রাত ৯টায় চ্যানেল টোয়েন্টিফোরে প্রচারিত হয়। এরপর ২ ও ৩ আগস্ট বেশ কয়েকটি ফোন নম্বর থেকে ফয়ছাল আলমের স্ত্রী ফারজানা ইয়াসমিনকে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়া হয়।

তেজগাঁও শিল্পাঞ্চল থানায় করা সাধারণ ডায়েরিতে +৬২২১২৯৯২৫৫, +১৯৭১০১৯৫২, +৯৯০০১৬১৬০০০, +৬২২১২৯৯২৫৫ এই নাম্বারগুলো উল্লেখ করেছেন ফয়ছাল। ডায়েরি নম্বর- ১৮১।

জানতে চাইলে ফয়ছাল আলম জানান, অনুসন্ধান ও অপরাধ বিষয়ক কয়েকটি প্রতিবেদনের জন্য এর আগেও আমাকে হুমকির পাশাপাশি কাফনের কাপড় পর্যন্ত পাঠিয়েছে। এবার তারা কৌশল পাল্টিয়ে আমার স্ত্রীকে হুমকি দিচ্ছে।

তবে এ ধরনের হুমকিতে তার কাজের গতি না কমে আরও বাড়বে বলে জানিয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের এই সাংবাদিক।

চ্যানেল টোয়েন্টিফোরের অনুসন্ধানী অনুষ্ঠান সার্চলাইটে ‘সড়কের কুতুব’ শিরোনামে প্রচারিত অনুসন্ধানী প্রতিবেদনে সড়ক নিয়ে কাজ করা দেশের শীর্ষ ১০টি ঠিকাদার প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যকলাপ তুলে ধরা হয়। বাংলাদেশের সড়ক যোগাযোগের কাজগুলোতে তাদের নিয়ন্ত্রণ এবং টার্নওভার নিয়েই তৈরি করা হয় সে অনুসন্ধানী প্রতিবেদন।