চিত্রনায়িকা পরীমণি আটক, বাসা থেকে মাদক উদ্ধার


চিত্রনায়িকা পরীমণি আটক, বাসা থেকে মাদক উদ্ধার

 

আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ৪ আগস্ট, বুধবার বিকেলে তার বনানীর বাসায় প্রায় ৩ ঘণ্টার অভিযানের পর তাকে আটক করা হয়। রাত ৮টা ১১ মিনিটে তাকে নিয়ে বের হোন র‍্যাব সদস্যরা।

র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এসময় পরীমণির বাসা থেকে কিছু বিদেশি মদ ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। র‍্যাবের সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে তারা জানতে পেরেছে পরীমণির বাসায় নারীদের নিয়ে নানান কর্মকাণ্ড হয়। তার বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগও রয়েছে। সাম্প্রতিক বিভিন্ন কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে পরীমণির বাসায় অভিযান চালানো হয়।

 

 

এর আগে বিকেল চারটায় চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। অভিযান শুরুর আগে ফেসবুক লাইভে এসে পরীমণি অভিযোগ করেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। সেসময় তিনি বলেন, পুলিশ পরিচয়ে কে বা কারা অভিযান চালাচ্ছেন। যারা এসেছেন তারা পুলিশ নাম দিয়ে ভাঙচুর চালাচ্ছেন। কেউ লাল পোশাকে কেউ সাদা পোশাকে এসেছেন।

তিনি অভিযোগ করেন, ‘তারা দরজার সামনে এসে আমাকে বলছেন আমরা পুলিশ দরজা খুলেন। আমাকে হুমকি দিচ্ছেন। তবে আমি দরজা খুলব না। কোন পুলিশ এভাবে অভিযান চালায় না। বাসায় আমার বয়স্ক নানা আছেন’।

তিনি আরও বলেন, ‘আমি খুব ভয় পাচ্ছি। সাংবাদিক বা পুলিশ আপনারা কেউ আসেন। অনেক সময় ধরেই আপনারা লাইভটি দেখছেন। যতক্ষণ পর্যন্ত কেউ না আসবেন আমি লাইভটি চালাবো’।

পরে আইনশৃঙ্খলা বাহিনীর অনুরোধে দরজা খুলে দেন পরীমণি। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর অনুরোধে লাইভ বন্ধ করে দেন তিনি।

 

 

‘ধর্ষণ ও হত্যা চেষ্টার’ অভিযোগে গত ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাছির উদ্দিন মাহমুদসহ ৬ জনের নামে মামলা করেন চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি। ওই মামলায় আসামিদের বিরুদ্ধে তিনি নানান অভিযোগ আনেন। অন্যদিকে, মদ চেয়ে না পেয়ে তর্কাতর্কি ও বাগবিতণ্ডার ঘটনায় পরীমণির বিরুদ্ধে ১৬ জুন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে রাজধানী গুলশান-১ এর অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ।