করোনায় বাবা হারালেন বিজেসি চেয়ারম্যান


করোনায় বাবা হারালেন বিজেসি চেয়ারম্যান

মা'কে হারানোর তিনদিনের ব্যবধানে বাবাকেও হারালেন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) চেয়ারম্যান, জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি,  ও মাছরাঙা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক রেজোয়ানুল হক রাজা এবং নিউজ টোয়েন্টিফোরের বার্তা সম্পাদক বোরহানুল হক সম্রাট।

১১ জুলাই রবিবার সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রেজোয়ানুল হক রাজা ও বোরহানুল হক সম্রাটের বাবা তোফাজ্জল হক। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৫ বছর।

এর আগে গত ৮ জুলাই রাতে রাজধানীর পুলিশ লাইন্স হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের মা সাজেদা বেগম। তার বয়স হয়েছিল ৮২ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, মরহুমের জানাজার নামাজ গ্রামের বাড়ি কুষ্টিয়ায় অনুষ্ঠিত হয় এবং সেখানেই তার দাফন সম্পন্ন হয়।

সাজেদা বেগম ও তোফাজ্জল হক উভয়ই করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। গত ২৭ জুন সাজেদা বেগমকে মিরপুর বারডেম হাসপাতাল ভর্তি করা হয়। এরপর ৫ জুলাই অবস্থার অবনতি হলে পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে  লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি।

সাজেদা বেগম ও তোফাজ্জল হকের মৃত্যুতে শোক জানিয়েছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।