বিডিনিউজ টোয়েন্টিফোরের বিরুদ্ধে আবারও মামলার আবেদন 


বিডিনিউজ টোয়েন্টিফোরের বিরুদ্ধে আবারও মামলার আবেদন 

পুরনো প্রতিবেদন না সরানোয় এবার খুলনার একটি আদালতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ চার সম্পাদকের বিরুদ্ধে ‘মানহানির’ মামলার আবেদন করা হয়েছে।

আব্দুল্লাহ আল মামুন নামের এক ব্যক্তি গত ১০ মার্চ খুলনার মুখ্য মহানগর হাকিম আদালতে এক হাজার কোটি টাকার ওই ‘মানহানি’ মামলার আবেদন করেন।  

খুলনার মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম অভিযোগ তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে পরবর্তী তারিখ রাখা হয়েছে ৬ জুলাই।

এর আগে ১৪ মার্চ একই দাবিতে একই ধরনের একটি মামলার আবেদন খারিজ করে দেয় বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালত।

খুলনার মামলার আবেদনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী, হেড অব ইংলিশ নিউজ অরুণ দেবনাথ, বার্তা সম্পাদক জাহিদুল কবির এবং বার্তা সম্পাদক মুনীরুল ইসলামকে বিবাদী করা হয়েছে।

প্রিমিয়ার গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে গত দেড় দশকে বিভিন্ন সময়ে যেসব মামলা হয়েছে, তার কার্যক্রম আর আদালতের আদেশ নিয়ে অন্য সব সংবাদমাধ্যমের মতো বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমেও প্রতিবেদন প্রকাশিত হয়। সেসব মামলা থেকে তারা অব্যাহতি পেয়েছেন। তবে পুরনো সেসব প্রতিবেদন মুছে ফেলতে নানাভাবে চাপ দেওয়া হচ্ছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে।