সাধারণ ছুটি সংক্রান্ত খবর ভুল: স্বাস্থ্য মন্ত্রণালয়


সাধারণ ছুটি সংক্রান্ত খবর ভুল: স্বাস্থ্য মন্ত্রণালয়

"আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করবে সরকার"- এ সংক্রান্ত খবরটি ভুল বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। 

রবিবার দুপুরে, সাধারণ ছুটির খবরটি কিছু কিছু গণমাধ্যম প্রচার করলে মুহূর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তবে প্রচারিত খবরটি ভুল বলে জানায় স্বাস্থ্য মন্ত্রণালয়। স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান এক বার্তায় এ কথা জানান।

দুপুরে, স্বাস্থ্য সচিব গণমাধ্যমের কর্মীদের সঙ্গে কথা বলেন। প্রশ্ন আসে সাধারণ ছুটি নিয়ে কী ভাবছে সরকার। উত্তরে সচিব জানান- "আপনারা জানেন যে জাতি স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন করছে। সারা পৃথিবীর বাঙালিরাও এটি উদযাপন করছে। আমাদের পরবর্তী কোনো সিদ্ধান্ত হয়তবা নেওয়া হতে পারে। তবে এখন পর্যন্ত সর্বোচ্চ পর্যায় থেকে এ ধরনের সিদ্ধান্ত আমাদের কাছে আসে নাই"।

পরে, টেলিভিশনে প্রচারিত স্ক্রল সরিয়ে নেয়ার অনুরোধ জানিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বার্তায় বলা হয়, "লক্ষ্য করা যাচ্ছে যে, কিছু কিছু টেলিভিশন চ্যানেলের আজকের স্ক্রলে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আব্দুল মান্নানের সাত দিন ছুটি সংক্রান্ত একটি ভুয়া বক্তব্য প্রচার করা হচ্ছে। এই বক্তব্যটি সর্বাংশে মিথ্যা ও দুঃখজনক"।