১৫ নভেম্বর পরীমণির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি


১৫ নভেম্বর পরীমণির বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি

ছবি : সংগৃহীত

 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে দেয়া পুলিশের অভিযোগপত্র আমলে নেয়ার বিষয়ে শুনানির জন্য তারিখ ধার্য করেছেন আদালত। আগামী ১৫ নভেম্বর এই দিন ধার্য করা হয়।

ঢাকার মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম ২৬ অক্টোবর, মঙ্গলবার এ তারিখ ধার্য করেন। এছাড়া, একই সঙ্গে আদালত পরীমণিকে জামিন দিয়েছেন।

আজ ২৬ অক্টোবর, মঙ্গলবার এ মামলায় শুনানির জন্য দিন ধার্য ছিল। এ উপলক্ষে সকালে আদালতে হাজির হোন পরীমণি। তিনি জামিন চাইলে তা মঞ্জুর করেন আদালতের ভারপ্রাপ্ত বিচারক। এছাড়া, অভিযোগপত্র আমলে নেয়ার বিষয়ে শুনানির জন্য ১৫ নভেম্বর তারিখ রাখেন আদালত।

মামলার অপর দুই অভিযোগপত্রভুক্ত আসামি হলেন আশরাফুল ইসলাম ও কবির হোসেন। তারাও জামিনে আছেন।

গত ১২ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম-সিএমএম আদালত থেকে পরীমণির মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। পরে আদালত অভিযোগপত্র গ্রহণের ওপর শুনানির জন্য ২৬ অক্টোবর তারিখ নির্ধারণ করেছিলেন।

গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে মাদকসহ গ্রেপ্তার করে র‍্যাব-১। এসময় তার বাসা থেকে বিদেশি মদের খালি বোতল, বোতলভর্তি মদ, ইয়াবা, আইস ও এলএসডি জব্দ করা হয়। সেসময় তার বিরুদ্ধে বনানী থানায় র‍্যাব-১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।