জয়ী অ্যাওয়ার্ড পেলেন ৭১ টেলিভিশনের নাজনীন মুন্নী


জয়ী অ্যাওয়ার্ড পেলেন ৭১ টেলিভিশনের নাজনীন মুন্নী

ছবি : বিজেসি নিউজ

 

দেশের নারী উদ্যোক্তাদের জনপ্রিয় সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম-উই এর আয়োজনে ‘উই সামিট ২০২১- এ 'জয়ী' অ্যাওয়ার্ড পেয়েছেন একাত্তর টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও বিজেসি নিউজের নির্বাহী সম্পাদক নাজনীন মুন্নী। 

নানা ক্ষেত্রের পেশাজীবী ৫০ জন নারীকে তাদের অবদানের জন্য ‘জয়ী’ অ্যাওয়ার্ডে সম্মানীত করা হয়। সাংবাদিকতায় এ পুরস্কার পান নাজনীন মুন্নী।

আরো যাদের এ সম্মান দেয়া হয়েছে তাদের মধ্যে রয়েছেন, সুলতানা কামাল, আইভী রহমান, সাদিয়া মুনা তাসনিম, বিবি রাসেল, নুসরাত ফারিয়া, এডিসি মাহমুদা আফরোজা লাকি, তানিয়া আমীর ও জাহানারা আলম। 

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেইমে অনুষ্ঠিত হয় এই সামিট। এতে সারাদেশ থেকে আগত উই-এর হাজারেরো বেশি উদ্যোক্তা অংশ নেন। এতে বিভিন্ন সেশন অনুষ্ঠিত হয়। নারীর ক্ষমতায়নের অংশ হিসেবে নারীকে স্বাবলম্বী করে তুলতে আরো বেশী প্রান্তিক পর্যায়ে কাজের আশাবাদ ব্যক্ত করেন তারা।

সমাপনী দিনের আয়োজনে তথ্যপ্রযুক্তি বিভাগের মন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আবদুল মোমেন। অতিথি হিসেবে আরো ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।