স্থায়ী জামিন পেলেন পরীমণি


স্থায়ী জামিন পেলেন পরীমণি

 

চিত্রনায়িকা পরীমণিকে স্থায়ী জামিন দিয়েছেন আদালত। ১০ অক্টোবর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালত জামিনের এ আদেশ দেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বলেন, ‘আমরা জামিনের স্থায়ী পিটিশন চেয়ে শুনানি করি। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেছে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

সকাল ১০টায় আদালতে হাজির হওয়ার কথা ছিল পরীমণির। কিন্তু নির্ধারিত সময় থেকে সাড়ে তিন ঘণ্টা পর তিনি আদালতে হাজির হন।  এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে হাজিরা দেন তিনি। এ নিয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেন রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু।

গত ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে মাদকসহ গ্রেপ্তার করে র‍্যাব-১। এসময় তার বাসা থেকে বিদেশি মদের খালি বোতল, বোতলভর্তি মদ, ইয়াবা, আইস ও এলএসডি জব্দ করা হয়। সেসময় তার বিরুদ্ধে বনানী থানায় র‍্যাব-১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে।

গ্রেপ্তার হওয়ার পর পরীমণিকে তিন বার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেপ্তারের ২৬ দিন পর গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমণি।

গত ২৮ সেপ্টেম্বর চিত্রনায়িকা পরীমণিকে তার গাড়ি, আইফোন, ল্যাপটপসহ জব্দ ১৬টি আলামত ফেরত দেয়ার নির্দেশ দেন আদালত।