একদিনের রিমান্ডে আরজে নিরব


একদিনের রিমান্ডে আরজে নিরব

ছবি : সংগৃহীত

 

রেডিও টেলিভিশনের পরিচিত মুখ আরজে নিরবকে গ্রেপ্তারের পর জিজ্ঞাবাদের জন্য একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ৮ অক্টোবর, শুক্রবার ভোরবেলা এক মামলার পরিপ্রেক্ষিতে আরজে নিরবকে গ্রেপ্তার করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

আরজে নিরব ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার পদে কাজ করেন। তিনি তার নিজস্ব ফেসবুক একাউন্ট থেকে বিভিন্ন সময় কিউকমের পক্ষে প্রচার প্রচারণা চালাতেন।

তেজগাঁও বিভাগের এডিসি হাফিজ আল ফারুক গণমাধ্যমকে বলেন, 'বৃহস্পতিবার রাতে এক ভুক্তভোগী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় আর জে নিরবের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোররাতে আদাবর থানা এলাকার নবোদয় হাউজিংয়ের একটি বাসা থেকে আরজে নিরবকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।'

সম্প্রতি কিউকমের কর্মকর্তাদের বিরুদ্ধে গ্রাহকরা টাকা নিয়ে পণ্য না দেয়া, দেরিতে পণ্য দেয়াসহ নানা ধরণের অভিযোগ করেন। এ ধরণের ঘটনায় কিউকমের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। সে মামলায় কিউকমের প্রতিষ্ঠাতা ও সিইও রিপন মিয়াকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে ডিবি।