কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা পরীমণি


কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা পরীমণি

কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা পরীমণি। ছবি : সংগৃহীত

 

কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। ১ সেপ্টেম্বর, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ২৬দিন পর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান আলোচিত সমালোচিত এ চিত্রনায়িকা।

পরীমণির মুক্তির খবরে সকাল থেকেই কারাফটকে তার ভক্তরা ভিড় করেন। এসময় তাকে নিতে সেখানে উপস্থিত হোন পরীমণির খালু মোহাম্মদ জসিম উদ্দিন ও তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীসহ পরিবারের একাধিক সদস্য। এছাড়া, পরীমণির আইনজীবী প্যানেলের কয়েকজন সদস্যও তাদের সঙ্গে ছিলেন।

 ছবি : সংগৃহীত

৩১ আগস্ট, মঙ্গলবার শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। পুলিশের প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণির জামিন বহাল থাকবে।

এদিকে, জেলখানা থেকে বের হয়ে ভক্তদের সাথে হাত মেলাতে দেখা যায় পরীমণিকে। এসময় তাকে ভক্তদের সাথে সেলফি তুলতেও দেখা যায়। এছাড়া, গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার সময় হুড খোলা গাড়ি থেকে দর্শকদের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় পরীমণিকে। এসময় তার হাতে মেহেদি দিয়ে একটি লেখা দর্শক ও সাংবাদিকদের নজর কাড়ে।

ছবি : সংগৃহীত

পরীমণির ডান হাতের তালুতে মেহেদি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। তার নিচে একটা প্রতীক চিহ্ন আঁকা ছিল। শালীন ভাষায় যার অর্থ হতে পারে ‘গোল্লায় যাও’। এসব কথা ও প্রতীক দিয়ে আসলে কী বলতে চাইছেন পরীমণি? এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা জল্পনা কল্পনা।

জানা গেছে, কারাগার থেকে বের হয়ে পরীমণি তার বনানীর বাসায় আসেন। আগামী কয়েকদিন সেখানেই বিশ্রামে থাকবেন। কিন্তু বাসায় ফিরেই পরীমণি জানতে পারেন, বনানীর বাসাটা তাকে ছেড়ে দিতে হবে। চার দিন আগে তাকে এই বাসা ছাড়ার নোটিশ দেয়া হয়। এসময় ক্ষোভ প্রকাশ করেন পরীমণি।

গত ৪ আগস্ট বনানীতে পরীমণির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরে বনানী থানায় পরীমণির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‍্যাব। এই মামলায় গ্রেপ্তার পরীমণিকে তিন দফায় মোট সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

৩১ আগস্ট, মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস পরীমণির জামিন মঞ্জুর করার আদেশ দেন। গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে সকালে জামিনে মুক্তি পান চিত্রনায়িকা পরীমণি।