মানিকগঞ্জ করোনা হাসপাতালে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার


মানিকগঞ্জ করোনা হাসপাতালে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার

 

সাংবাদিক প্রবেশে বিধিনিষেধ প্রত্যাহার করেছে মানিকগঞ্জে করোনা ডেডিকেটেড হাসপাতাল কর্তৃপক্ষ। ৪ আগস্ট, বুধবার হাসপাতালের তত্ত্বাবধায়ক আরশ্বাদ উল্লাহর স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানানো হয়।

বিধিনিষেধ প্রত্যাহারের চিঠিতে বলা হয়, মঙ্গলবার সংবাদকর্মীদের হাসপাতালে প্রবেশে বিধিনিষেধের বিষয়ে যে চিঠি দেওয়া হয়েছিল, সেখানে ভাষাগত ত্রুটি হয়েছে। অনাকাঙ্ক্ষিত ভুল উল্লেখ করে চিঠিতে দুঃখ প্রকাশ ও ক্ষমাপ্রার্থনা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

একই সাথে হাসপাতালের ভেতরে সাংবাদিক প্রবেশে বিধিনিষেধ জারি করা চিঠিটি প্রত্যাহার করা হয়। সেবা কার্যক্রম পরিচালনায় সাংবাদিকেরা সব সময় যেভাবে সহযোগিতা করে আসছেন তা অব্যাহত রাখতে অনুরোধ জানানো হয় চিঠিতে।

এর আগে ৩ আগস্ট, মঙ্গলবার হাসপাতালে সাংবাদিক প্রবেশ না করার নির্দেশনা জারি করে চিঠি দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। চিঠিতে বলা হয়, জেলায় অস্বাভাবিকহারে করোনার সংক্রমণ ও মৃত্যু বেড়ে গেছে। করোনা প্রতিরোধ জেলা কমিটির পরামর্শে মানিকগঞ্জ জেনারেল হাসপাতালকে সম্পূর্ণরূপে করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনার সংক্রমণ রোধে বিভিন্ন ওয়ার্ড, বিভাগ ও ফ্লোরসহ হাসপাতালের ভেতরে সবার প্রবেশ সীমিত করা হয়েছে। এ অবস্থায় সব গণমাধ্যমকর্মীকে নিজের এবং করোনা রোগীদের সুরক্ষার স্বার্থে হাসপাতালে প্রবেশ থেকে বিরত থাকার অনুরোধ করা হলো। এ অবস্থায় সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছ থেকে সংবাদ সংগ্রহ করবেন গণমাধ্যমকর্মীরা।