সময় টিভির সাংবাদিক পরিচয়ে বিভ্রান্তি ছড়ানোর দায়ে এক যুবক আটক


সময় টিভির সাংবাদিক পরিচয়ে বিভ্রান্তি ছড়ানোর দায়ে এক যুবক আটক

বরিশালে সময় টিভির সাংবাদিক পরিচয়ে বিভ্রান্তি ছড়ানোর দায়ে এক যুবককে আটক করা হয়। পরবর্তীতে পুলিশ কর্মকর্তা ও ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলে তাকে মুক্তি দেওয়া হয়। তবে তার ব্যবহৃত মোটরসাইকেলের কোনো বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় পুলিশ সেটিকে জব্দ করেছে।

সময় টিভির প্রতিনিধি পরিচয় দেয়া ঐ সাংবাদিক মূলত বরিশাল সময় নিউজ ডটকমের স্টাফ রিপোর্টার। শনিবার (৩ জুলাই) দুপুরে বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নথুল্লাবাদ চেকপোস্টে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকরা জানান, দুপুরে শহরের নথুল্লাবাদ চেকপোস্ট পরিদর্শনে আসেন উপ-পুলিশ কমিশনার মঞ্জুর রহমান। তিনি আসার কিছুক্ষণ পরেই এক যুবক একটি মোটরসাইকেল নিয়ে চেকপোস্ট পার হওয়ার চেষ্টা করেন। এসময় ঐ যুবক নিজেকে সময় টিভির স্টাফ রিপোর্টার পরিচয় দেয়ায় সন্দেহ হয় উপ-পুলিশ কমিশনারের। এরপর তিনি ঘটনাস্থলে উপস্থিত গণমাধ্যমকর্মীদের বিষয়টি যাচাই বাছাইয়ের অনুরোধ করলে বিশ্বজিৎ কর্মকার নামের ঐ যুবক ভুল হয়েছে স্বীকার করে নিজেকে বরিশাল সময় নিউজ ডটকমের স্টাফ রিপোর্টার বলেন। অনলাইন পোর্টালটির অফিস ঝালকাঠির নলছিটিতে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ঐ যুবক জানান অনলাইন পোর্টালটির কাজ চলছে।

তিনি এখনও কাজ শুরু করেনি। ভুল স্বীকার ও ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে সাংবাদিক পরিচয় দিয়ে অপকর্ম করবেন না শর্তে তাকে মুক্তি দেওয়া হয়। তবে তার সাথে থাকা মোটরসাইকেলের কোনো কাগজ পত্র না থাকায় এবং হেলমেট ব্যবহার না করায় মোটরসাইকেলটি আটক করে এয়ারপোর্ট থানায় নিয়ে যাওয়া হয়।