১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো জবিসাস


১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো জবিসাস

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা দেশের নেতৃত্ব দেবে এই প্রত্যয় সামনে রেখে ১৬ বছরে পদার্পণ করলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস )।ফল উৎসব ও কেক কাটার মধ্য দিয়ে ২১ জুন, সোমবার জবিসাস কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকরা দেশের নেতৃত্ব দেবে উল্লেখ করে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়, শিক্ষার্থী ও দেশের স্বার্থে কাজ করে যাবে। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে বাইরের মানুষের কাছে বিশ্ববিদ্যালয় সম্পর্কে ভালো ভালো সংবাদ তুলে ধরতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য সচিব আহসান জোবায়েরের সঞ্চালনায় ও আহ্বায়ক লতিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আবদুল্লাহ, প্রক্টর ড. মোস্তফা কামাল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, সাংবাদিক ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্যালী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করে, এছাড়া শহীদ সাংবাদিক সেলিনা পারভিন স্মৃতি পাঠাগার উদ্বোধন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।