চাঁদাবাজি মামলায় ভুয়া সাংবাদিক গ্রেফতার


চাঁদাবাজি মামলায় ভুয়া সাংবাদিক গ্রেফতার

চাঁদাবাজির মামলায় তারেক হাসান নামে এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। জামালপুরের সরিষাবাড়ী থেকে তাকে আটক করে ১৫ জুন মঙ্গলবার আদালতে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, তারেক হাসান নিজেকে 'দৈনিক নবতান' পত্রিকার সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন সময় চাঁদাবাজির চেষ্টা করতেন। এছাড়া ২০১৯ সালের ৫ ডিসেম্বর রাতে শেরপুর সদর উপজেলার চরজঙ্গলদী দশানী বাজারে তারেক ও তার সহযোগী রবিউল ইসলাম চাঁদাবাজি করতে গেলে স্থানীয় জনগণের হাতে আটক হন। জনগন তাদের গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিলে শেরপুর সদর থানা পুলিশ তাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করে।

চাঁদাবাজির অভিযোগ ছাড়াও তারেকের বিরুদ্ধে তার স্ত্রীর করা একটি যৌতুক মামলাও রয়েছে। নিয়মিত হাজিরা না দেয়ায় চাঁদাবাজি ও যৌতুক মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক বলেন, সোমবার রাতে বিলবালিয়া গ্রামের তারেকের বাড়ি থেকে তারেককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তারেক সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ও আনসার-ভিডিপির বহিষ্কৃত সদস্য। নবতান পত্রিকার সম্পাদক সম্পর্কে তার চাচা হয় বলে জানা গেছে।