সাংবাদিকদের মতামত শুনতে গণশুনানি 


সাংবাদিকদের মতামত শুনতে গণশুনানি 

গণমাধ্যমকর্মীদের নানা সমস্যাসহ মতামত শুনতে গণশুনানির আয়োজন করেছে তথ্য অধিদপ্তর। গণমাধ্যমকর্মীদের পাশাপাশি অন্যান্য শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ ও মতামতও শোনা হবে প্রধান তথ্য কর্মকর্তা আয়োজিত এই শুনানিতে। আজ বেলা ১১টায় তথ্য অধিদপ্তরে প্রধান তথ্য কর্মকর্তার দপ্তরে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।

প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার জানান, ‘এমন আয়োজন সরকারের সব দপ্তরেই করে থাকে। এবার আমরা আয়োজন করছি। এটা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এখানে সাংবাদিকরা তাদের সমস্যা যেমন তুলে ধরতে পারবেন, তেমনি মতামতও দিবেন। এতে যেকোনো সাংবাদিক অংশ নিতে পারবেন’।

এর আগে, গত মঙ্গলবার এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করে তথ্য অধিদপ্তর। সে আদেশে বলা হয়, তথ্য অধিদপ্তরের ২০২০-২১ অর্থবছরে নেওয়া শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়নের অংশ হিসেবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত ব্যক্তিসহ অন্যান্য বিভিন্ন শ্রেণিপেশার সেবাগ্রহীতাদের অভিযোগ/সুচিন্তিত মতামত গ্রহন এবং সেবা প্রদান পদ্ধতি আরো সহজতর করার উদ্যোগ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের সঙ্গে প্রধান তথ্য কর্মকর্তার গণশুনানি আগামী ১৪ মার্চ রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তার দপ্তরে অনুষ্ঠিত হবে।

অফিস আদেশে, তথ্য অধিদপ্তর থেকে বিভিন্ন পর্যায়ের সেবাগ্রহীতাদের ১৪ মার্চ গণশুনানিতে উপস্থিত থেকে তাদের অভিযোগ/মতামত দেওয়ার অনুরোধ জানানো হয়। 

এ বিষয়ে প্রধান তথ্য কর্মকর্তার দাপ্তরিক টেলিফোন নম্বর ৯৫৪৬০৯১ বা ব্যক্তিগত সহকারী মো. আমিনুল ইসলামের ০১৭১২৬১৮৮০৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে বলা হয়।