‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ’র কার্যনির্বাহী কমিটি গঠন


‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ’র কার্যনির্বাহী কমিটি গঠন

 

‘হেলথ জার্নালিস্টস অব বাংলাদেশ’র কার্যনির্বাহী কমিটির সভাপতি যমুনা টেলিভিশনের রাসেল আহমেদ ও সাধারন সম্পাদক ডিবিসি নিউজের হিমেল মাহবুব। আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।

৯০ কার্যদিবসের জন্য গঠিত আহ্বায়ক কমিটি তাদের নির্ধারিত কার্যদিবসের মধ্যে এই কমিটি ঘোষনা করে। রাজধানীর একটি হোটেলে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির নাম ঘোষনা করা হয়।

কমিটির অনান্য সদস্যরা হলেনঃ  সহ-সভাপতি- নাজিয়া আফরীন (এটিএন নিউজ), যুগ্ম-সাধারণ সম্পাদক- রাশেদ লিমন (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক- কামরুল হাসান (ঢাকা ট্রিবিউন), অর্থ সম্পাদক- ফাল্গুনী রশিদ (একাত্তর টেলিভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক- কামরুল হাসান শিশির (দৈনিক পর্যবেক্ষণ), দপ্তর সম্পাদক- রিসাদ হাসান (নিউজ টুয়েন্টিফোর), তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক -তানভীরুল ইসলাম (ঢাকা পোস্ট), আইন বিষয়ক সম্পাদক- বোরহানুল আশেকীন (চ্যানেল টুয়েন্টিফোর), ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- মাহমুদুল হাসান পারভেজ (ইন্ডিপেন্ডেন্ট টিভি), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- তবিবুর রহমান (নিউজ বাংলা টুয়েন্টিফোর ডটকম)।

এছাড়া সংগঠনের কার্যনির্বাহী সদস্য তিনজন হলেন- স্মৃতি মণ্ডল (ইটিভি), মুহাম্মদ শফিউল্লাহ (বণিক বার্তা) ও সাইফুল মাসুম (সারাক্ষণ ডটকম)।