চট্টগ্রামে সাংবাদিক মারধরের ঘটনায় থানায় জিডি


চট্টগ্রামে সাংবাদিক মারধরের ঘটনায় থানায় জিডি

চট্টগ্রামের বোয়ালখালীতে সাংবাদিক মারধরের ঘটনায় থানায় জিডি করেছেন প্রেসক্লাবের সভাপতি এসএম মোদাচ্ছের। গত ২২শে ফেব্রুয়ারি বোয়ালখালী থানায় সাংবাদিক সেকান্দার আলম বাবরের পক্ষে এই জিডি করেন তিনি।

গত ১৮ ফেব্রুয়ারি সংবাদ প্রকাশের জেরে দৈনিক পূর্বকোণ পত্রিকার বোয়ালখালী উপজেলা প্রতিনিধি এবং বোয়ালখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সেকান্দার আলম বাবরকে প্রকাশ্যে মারধর করা হয়। অভিযোগ ওঠে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলমের বিরুদ্ধে।

জিডিতে এসএম মোদাচ্ছের উল্লেখ করেন স্থানীয় একটি স্কুলের সীমানা প্রাচীর নির্মাণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষের সংবাদ প্রচার করায় সেকান্দার আলম বাবরকে মারধর করার পাশাপাশি প্রাণনাশের হুমকি দেন স্থানীয় ঐ নেতা।

গত ১৮ ফেব্রুয়ারি কধুরখীল স্কুল মাঠে ‘এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের’ সংবাদ সংগ্রহ করতে গেলে প্রকাশ্যে তার ওপর হামলা হয়। জানতে চাইলে স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদুল আলম জানান, পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে নয় বরং সেকান্দার আলম বাবরকে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক উল্লেখ করে রাজনৈতিক বিরোধের জেরে তার সাথে ঝামেলা হয়েছে। একই সাথে কোন সাংবাদিকের সাথে তার কোন বিরোধ নেই বলেও মন্তব্য করেন তিনি।