চিকিৎসককে বাঁচাতে গিয়ে সাংবাদিক আহত


চিকিৎসককে বাঁচাতে গিয়ে সাংবাদিক আহত

চিকিৎসককে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছে পঞ্চগড়ের দুই সাংবাদিক। চিকিৎসকে মারধরের চিত্র ভিডিও করায় এই ঘটনা ঘটে। আহত সাংবাদিক সোহাগ হায়দার "বাংলানিউজটোয়েন্টিফোর.কম"র পঞ্চগড় প্রতিনিধি ও মমতাজ আলী "দৈনিক দেশের পত্র" পত্রিকায় কাজ করেন। হামলায় আহত হন মমতাজ আলীর স্ত্রীও।

আহতরা জানান, শনিবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর বাজারে এক চিকিৎসকের উপর হামলার দৃশ্য ধারন করতে গেলে হামলাকারীরা তাদের ওপর চড়াও হয়। পঞ্চগড় ডেন্টাল কেয়ারের ডেন্টিস্ট রবিউল আলম বাবু জানান, হাসিবুল আলম নামে এক মুদি ব্যবসায়ীর দাঁতের স্কেলিং করানো হয়। তবে গত কয়েকদিন ধরে তিনি বলছেন তার স্কেলিং ভালো হয়নি। তখন তাকে রংপুরে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেয়া হয় হুমকি দেয়া হয়। গত কয়েক দিন আগে তার ছেলেরা ও দোকানের কর্মচারীসহ ৫-৬ জন মিলে আমাকে মারার জন্য ধাওয়া দেন। আমি প্রাণ ভয়ে দৌঁড়ে পাশের চায়ের দোকানে বসে থাকা সাংবাদিক মমতাজ আলীর কাছে আশ্রয় নিই। সেখানে সাংবাদিকের উপস্থিতিতে আমাকে মারধর শুরু করে। এসময় সাংবাদিকরা ভিডিও ধারণ করলে তার ফোন কেড়ে নিয়ে তাকেও মারধর শুরু করেন।

ঘটনার সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। বর্তমানে তারা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।