দুর্বৃত্তদের হামলার শিকার সাংবাদিক


দুর্বৃত্তদের হামলার শিকার সাংবাদিক

বরগুনায় পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মুখোশধারীদের হামলায় ভোরের কাগজ পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি আহত হয়েছেন। বুধবার রাত ৯টার দিকে অমল তালুকদার নামে ঐ সাংবাদিকের বাসার পাশেই এ ঘটনা ঘটে।

হামলার সত্যতা নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আহত অমল তালুকদার জানান, সেদিন নিজের ব্যবসা প্রতিষ্ঠানে কয়েকজন সহকর্মীকে বসিয়ে রেখে তিনি বাসায়  চলে যান। ফেরার সময় চার পাঁচজন মুখোশধারী তার উপর হামলা করে। এ সময় চিৎকারে তার সহকর্মীরা এগিয়ে এলে দৃর্বৃত্তরা পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে পাথরঘাটা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। 

এ ঘটনায় পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি ফারুক চৌধুরী বলেন, নির্বাচনে পেশাগত দায়িত্ব পালন সাংবাদিকদের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।

প্রসঙ্গত; পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুইজন মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে দায়িত্ব পালন করতে গিয়ে আরো তিনজন সাংবাদিক আহত হয়েছেন। এছাড়াও একজন সাংবাদিকের অফিসে হামলা করে ল্যাপটপ, ভিডিও ক্যামেরা, কম্পিউটর ভাংচুর করা হয়।