চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারণায় তারকারা


চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারণায় তারকারা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণায় নেমেছেন তারকারা। রোববার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীদের ব্যানারে নৌকার সমর্থনে শুরু হয় নির্বাচনী প্রচারনা। মেয়র প্রার্থী নিজেই গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় তিনি চট্টগ্রামের মুক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার স্বপক্ষের জনসাধারণকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের প্রতি ধন্যবাদ জানান। চলচ্চিত্র শিল্পীদের মধ্যে প্রচারণায় নামেন রিয়াজ, তানভীন সুইটি, অরুণা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকতউল্লাহ, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, সায়মন সাদিক। খোলা ট্রাকে উঠে নগরী ঘুরে ঘুরে প্রচারণা চালান তারা।

শিল্পীরা তাদের বক্তব্যে, রেজাউল করিমের জন্য নৌকায় ভোট চান। মেয়র নির্বাচিত করে মানুষের জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান তারকারা। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নযজ্ঞে চট্টগ্রাম উন্নয়নের দায়িত্বে উপযুক্ত ব্যক্তিকেই বেছে নেয়া হয়েছে। চট্টগ্রামের মানুষ নৌকায় ভোট দিয়ে রেজাউল করিমকে বিজয়ী করে নিজেদের বুদ্ধিমত্তার পরিচয় দেবেন বলেও বিশ্বাস করেন তারা।

নগরীর গুরুত্বপূর্ণ নিউমার্কেট মোড়, কাজীর দেউড়ী হয়ে ইস্পাহানি-জিইসি মোড়-২ নম্বর রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দারহাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ মোড়ে গিয়ে প্রথম দিনের প্রচারণা কার্যক্রম শেষ করেন।