এবার সাংবাদিকদের গালি দিলেন আসম ফিরোজ এমপি!


এবার সাংবাদিকদের গালি দিলেন আসম ফিরোজ এমপি!

পটুয়াখালীর বাউফল উপজেলা সাংবাদিকদের ‘শালা’ বলে গালি দিয়েছেন, জাতীয় সংসদের সরকারদলীয় এমপি ও  ১০ম জাতীয় সংসদের চীফ হুইফ আসম ফিরোজ। 

এর আগেও তিনি প্রকাশ্যে সমাবেশে ‘ক্রেস্ট নয় ক্যাস চাই,’ ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধুর’ বদলে ‘বাংলাদেশ জিন্দাবাদ’ বলে আলোচনার ঝড় তুলেছিলেন।

জানা গেছে, দুই দিন আগে পটুয়াখালীর কালাইয়া লঞ্চঘাটের দিকের সরকারী রাস্তার পাশে দেয়াল তুলে একটি মার্কেটে যাতায়াতের পথ বন্ধ করে দেন এমপি ফিরোজের ভাই ফরিদ মোল্লা। এতে দুর্ভোগে পড়েন এলাকাবাসী। আর এই খবরটি কয়েকটি নিউজপোর্টালে প্রকাশ করায় সাংবাদিকদের ওপর রেগে যান আসম ফিরোজ। পরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের এক সভায় ক্ষুব্ধ হয়ে স্থানীয় সাংবাদিকদের তিনি ‘শালা’ বলে গালি দেন।

ওই সভায় তিনি বলেন, ‘আমার জমির ওপর দিয়ে রাস্তা দিয়েছি। সেই রাস্তায় দেয়াল নির্মাণ করেছি। এ নিয়ে কয়েকজন সাংবাদিক লেখালেখি করেছে। সাংবাদিক শালাদের বিশ্বাস করবেন না। শালারা আমার বিরুদ্ধে লেগেছে। আমার বিরুদ্ধে লিখলে কিছুই হবেনা’।

সভায় উপস্থিত তার নেতাকর্মীদের উদ্দেশ্য করে আসম ফিরোজ আরও বলেন, ‘ওই সব সাংবাদিকদের সঙ্গে আপনারা কোন সম্পর্ক রাখবেন না’।

সভায় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সহ সভাপতি মোসারফ হোসেন খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক, সাধারণ সম্পাদক এনায়েত খান সানাসহ সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকমী উপস্থিত ছিলেন।’