তিন সাংবাদিক পেলেন অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড


তিন সাংবাদিক পেলেন অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড

ছবি : সংগৃহীত

 

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন তিন সাংবাদিক। তারা হলেন বাংলাদেশ টেলিভিশন-বিটিভির সাংবাদিক মো. ইকবাল হোসেন, ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত, এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শরফুল আলম। দ্বিতীয়বারের মতো এই অ্যাওয়ার্ড পেলেন তারা।

৩১ অক্টোবর, রবিবার সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তরুণ সাংবাদিকদের উৎসাহী করতে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশ ‘অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করে।

এবারের আয়োজনে তিনটি বিভাগে তিন তরুণ সাংবাদিককে এই পুরস্কার দেয়া হয়। এতে সামাজিক রূপান্তরে যুব নেতৃত্ব বিভাগে বিটিভির সাংবাদিক মো. ইকবাল হোসেন, যুব সংবেদনশীল জবাবদিহিতামূলক জনসেবা বিভাগে ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত এবং যুবাদের জন্য অর্থনৈতিক সুযোগ ও শোভন কাজ বিভাগে এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শফরুল আলম পুরস্কার পেয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার ড. মো. গোলাম রহমান, নিউজ২৪-এর সিনিয়র নিউজ এডিটর বোরহানুল হক সম্রাট ও অন্যরা।