ট্রাকচাপায় সাংবাদিক নিহত


ট্রাকচাপায় সাংবাদিক নিহত

ছবি : সংগৃহীত

 

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় শফিকুল ইসলাম জনি নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। ১৮ অক্টোবর, সোমবার রাত ১০ টায় জেলার ফতুল্লার পঞ্চবটি কলোনির সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে সাংবাদিক জনি ফতুল্লা থেকে চাষাড়ার দিকে যাচ্ছিলেন। এসময় বেপরোয়া গতির শাহ সিমেন্ট কোম্পানির একটি ট্রাক মোটরসাইকেলসহ জনিকে চাপা দিয়ে চলে যায়।

এসময় আশপাশের লোকজন এসে জনিকে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন সোমবার রাত সাড়ে ৩টায় মারা যান তিনি।

জনি ফতুল্লা মডেল প্রেসক্লাবের সদস্য, এসটিভির ফতুল্লা প্রতিনিধি ও নারায়ণগঞ্জের আলো নামে একটি স্থানীয় পত্রিকার ফটো সাংবাদিক ছিলেন। এছাড়া, তিনি ফটো নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালেরও সম্পাদনা করতেন।

ঘটনায় ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিম অভিযোগ করেন, শাহ সিমেন্টের ট্রাকচালকরা খুবই বেপরোয়া গতিতে গাড়ি চালান। প্রায়ই তাদের ট্রাকের নিচে চাপা পড়ে হতাহত হচ্ছেন শিশুসহ পথচারীরা।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

নিহত সাংবাদিক জনি ফতুল্লার ইসদাইর গাবতলী খানকা এলাকার আমির হোসেনের ছেলে। তিনি স্ত্রী ও দুই বছর বয়সি একটি ছেলেসন্তান রেখে গেছেন।

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক জনির মৃত্যুর প্রতিবাদে বুধবার বেলা ১১টায় ফতুল্লা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশের ডাক দেয়া হয়েছে।