বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠিত


বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ছবি : সংগৃহীত

 

বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। ৪ অক্টোবর, সোমবার সৈয়দ আহমেদুজ্জামানকে সভাপতি এবং পি আর বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

জাতীয় প্রেসক্লাবে সাত সদস্যবিশিষ্ট সাবজেক্ট কমিটির এক সভায় ৪ অক্টোবর, সোমবার এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে নির্বাচিত ছয় সহ সভাপতি হলেন, কাজী রওনক হোসেন, এস.এম মোশাররফ হোসেন, মুজিবুর রহমান জিতু, কাঞ্চন দে, মোজাম্মেল হক চঞ্চল ও সৈয়দ আফজাল হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন সাজ্জাদুর রহমান ও মামুন ফরাজি।

এছাড়া, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান। কোষাধ্যক্ষ ওয়াকিল আহমেদ হিরন, পরিবার উন্নয়ন সম্পাদক শাহনাজ বেগম, দপ্তর সম্পাদক সমীরণ রায়, গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক শাহরুক ফারহান, সমন্বয় সম্পাদক পার্থ রহমান ও  সমবায় সম্পাদক অমরেশ রায়।

অন্য নির্বাহী সদস্যরা হলেন, মোজাম্মেল হোসেন মঞ্জু, আলমগীর হোসেন, খোন্দকার মোহাম্মদ খালেক, খোন্দকার মনিরুল আলম, মাহমুদ শফিক, শরীফ সাহাবুদ্দিন,আবু সাঈদ খান, এলাহী নেওয়াজ খান সাজু, মোহসীন হাবিব, অশোক সিনহা, লায়েকুজ্জামান, পান্থ রহমান, বেলায়েত হোসেন, রফিকুল ইসলাম আজাদ, আলম হোসেন খান, শুকুর আলী শুভ, এম এ কুদ্দুস, নাজমুল হক সৈকত, জিহাদুর রহমান জিহাদ, মিজানুর রহমান, সৈয়দ জহিরুল আবেদীন, দুলাল হোসেন, অসীম কুমার সরকার, আলী আজম, মাসুদ রানা, সাজ্জাদ মাহমুদ খান, সেলিম আহমেদ ও মোশাররফ বাবুল।