ফরিদা-ফারুক প্যানেলকে সম্পাদক ফোরামের সমর্থন


ফরিদা-ফারুক প্যানেলকে সম্পাদক ফোরামের সমর্থন

জাতীয় প্রেস ক্লাব নির্বাচনে মুক্তিযুদ্ধ চেতনার সাংবাদিক ফোরাম মনোনীত ফরিদা ইয়াসমিন-ওমর ফারুক প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছে বাংলাদেশ সম্পাদক ফোরাম। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ সম্পাদক ফোরামের এক সভায় এই আহ্বান জানানো হয়।

এছাড়া কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে সরকারকে কঠোর আইনানুগ পদক্ষেপ নেওয়ারও জোর দাবি জানায় বাংলাদেশ সম্পাদক ফোরাম। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে এই অপশক্তিকে মোকাবেলা করতে হবে বলে মনে করে সংগঠনটি। এই সভায় সভাপতিত্ব করেন ফোরামের উপদেষ্টা ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী। এসময় গুরুত্বপূর্ণ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মুক্তিযুদ্ধ চেতনার সাংবাদিক ফোরামে এবার সভাপতি পদে জাতীয় প্রেসক্লাবের প্রথম নারী সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সিনিয়র সহ সভাপতি পদে আজিজুল ইসলাম ভূঁইয়া, সহ সভাপতি পদে রেজোয়ানুল হক রাজা, সাধারণ সম্পাদক পদে মো. ওমর ফারুক, যুগ্ম সম্পাদক পদে মাঈনুল আলম ও মো. আশরাফ আলী এবং কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী জাতীয় প্রেস ক্লাব সদস্যদের কাছে ভোট প্রার্থী। আর সদস্য পদে মুক্তিযুদ্ধ চেতনার সাংবাদিক ফোরামের হয়ে ভোট চাইছেন আইয়ুব ভূঁইয়া, জাহিদুজ্জামান ফারুক, বিশ্বজিৎ দত্ত, ভানুরঞ্জন চক্রবর্তী, মহিউদ্দিন সরকার, রহমান মুস্তাফিজ, রফিক আহমেদ মুফদি (মুফদি আহমেদ), রেজানুল রহমান, শাহানাজ সিদ্দিকী সোমা ও সলিমউল্লাহ সেলিম।

জাতীয় প্রেসক্লাব নির্বাচন ২০২০ : মুক্তিযুদ্ধ চেতনার সাংবাদিক ফোরাম