সাংবাদিকদের জন্য ইন্টারনিউজ আর্থ জার্নালিজম নেটওয়ার্কের অনুদান


সাংবাদিকদের জন্য ইন্টারনিউজ আর্থ জার্নালিজম নেটওয়ার্কের অনুদান

 

বাংলাদেশ ও ভারত বঙ্গোপসাগর উপকূলে বসবাস করা মানুষের স্বাস্থ্যের ওপর জলবায়ু পরিবর্তনের প্রভাব, এ বিষয়ে রিপোর্ট করার জন্য সাংবাদিকদের অনুদান দিচ্ছে ইন্টারনিউজের আর্থ জার্নালিজম নেটওয়ার্ক-ইজেএন।

এতে অনলাইন, মুদ্রণ, টেলিভিশন, রেডিও সাংবাদিক যারা স্বাস্থ্য, জলবায়ু পরিবর্তন এবং অনুরূপ বিষয়ে রিপোর্টিং করে সেসকল সাংবাদিক অংশ নিতে পারবেন। আন্তর্জাতিক, জাতীয়, স্থানীয় এবং সম্প্রদায়ভিত্তিক সকল প্রকার মিডিয়া থেকে ফ্রিল্যান্সার এবং সেখানে কাজ করা সাংবাদিকদের আবেদন করতে উৎসাহিত করা হয়েছে। যারা রিপোর্টিংয়ের জন্যে অনুদান পাবেন তাদের সংশ্লিষ্ট মিডিয়াগুলোতে গল্প প্রকাশ বা সম্প্রচার করবে বলেও আশা করা হচ্ছে।

অনুদান ও প্রকাশ পাওয়া গল্পগুলো ইজিএন পরবর্তীতে তাদের প্রকাশিত প্রবন্ধে সম্পাদনা, প্রকাশ, সম্প্রচার এবং বিতরণের অধিকার রাখবে। যারা ফ্রিল্যান্স রিপোর্টার হিসাবে অ্যাপ্লাই করবেন পরবর্তীতে তাদের গল্প প্রকাশনার জন্য পরিকল্পনা জমা দিতে হবে। এছাড়া যারা প্রতিষ্ঠান হিসাবে গল্প জমা দেবে তাদের নিজ প্রতিষ্ঠানের সম্পাদকের কাছ থেকে চিঠি পাঠাতে হবে।

বিস্তারিত জানতে ক্লিক করুনঃ https://earthjournalism.net/opportunities/the-health-impacts-of-climate-change-in-the-bay-of-bengal