কর্মী নিয়োগ দেবে সময় নিউজ ও ঢাকা পোস্ট


কর্মী নিয়োগ দেবে সময় নিউজ ও ঢাকা পোস্ট

সম্প্রাতিক সময়ে বিভিন্ন গণমাধ্যমে যখন একে একে কর্মী ছাঁটাই কিংবা বেতন কমিয়ে দেয়ার ঘটনা ঘটছে। তখন কর্মী নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম জনপ্রিয় সংবাদ মাধ্যম ‘সময় টেলিভিশন’। প্রতিষ্ঠানটির অনলাইন প্ল্যার্টফরমে এক ঝাঁক নতুন কর্মী নেয়া হবে। ইন্টার্ন ও ট্রেইনি এক্সকিউটিভ, ডিজিটাল কনটেন্ট ম্যানেজম্যান্ট এ পদে কর্মী চেয়ে সার্কল্যুার দেয় প্রতিষ্ঠানটি। ডেস্ক জব এ পদের জন্য স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাশ কর্মী চাওয়া হয়েছে। এক্ষেত্রে সিএসই, জার্নালিজম ও মার্কেটিং বিষয়ে স্নাতকধারীদের অগ্রাধিকার দেয়া হবে বলে জানানো হয়। এ পদে আবেদন করতে সময়নিউজ.কম এই ওয়েব সাইটে লিংক দেয়া আছে।

নতুন করে কর্মী নেয়ার ঘোষণা দিয়েছে ইউএসবাংলা গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। সহ-সম্পাদক (ইংরেজি) পদে ২জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আবেদনের যোগ্যতা হিসাবে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রী(সাংবাদিকতা বিষয় ডিগ্রীধারীদের অগ্রাধিকার) চাওয়া হয়েছে।info@dhakapost.com এ ঠিকানায় সিভি পাঠানো যাবে।

এছাড়া বিজনেস রিপোর্টার চায় নতুন অনলাইন পোর্টাল নিউজবাংলা২৪.কম। স্টাফ রিপোর্টার পদে বিশ্ববিদ্যালয় উর্ত্তীনদের sharminbintazahed@gmail.com সিভি পাঠাতে বলা হয়েছে।

নাম প্রকাশের না করার শর্তে বিভিন্ন গণমাধ্যমের দায়িত্বশীলরা জানিয়েছেন, শিগগিরই প্রতিষ্ঠিত কয়েকটি টেলিভিশন চ্যানেলে রিপোর্টার, নিউজরূম এডিটর পদে কর্মী নিয়োগ করা হবে। এছাড়াও চলতি বছরে সম্প্রচারে আসতে পারে নতুন দুইটি স্যাটেলাইট টেলিভিশন। সেখানে বিশাল সংখ্যক কর্মী নিয়োগ করা হবে। সুতরাং চাকুরী প্রত্যাশীদের হতাশ হওয়ার কারণ নেই।শুধু আপনার অনুসন্ধানী চোখ সজাগ রাখুন।

আ.শা/বিজেসি_নিউজ